বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

বরিশালের হিজলা উপজেলায় উপজেলা ছাত্রলীগের সভাপতির ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের চার সদস্যসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার খুন্না গোবিন্দপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ নাথের অনুসারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন শান্ত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগমের ছেলে নাঈমের সাথে তার মোটর সাইকেলে করে উপজেলা সদরে যাচ্ছিলেন।

খুন্না গোবিন্দপুর এলাকা অতিক্রমের সময় সেখানে উপস্থিত থাকা বিরোধী গ্রুপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপুর অনুসারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ তানভির ও তার দলবল হামলা চালায়। এতে শান্ত ও নাইম আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকেই হামলার খবর ছড়িয়ে পরলে উপজেলা ছাত্রলীগের সভাপতির পক্ষের লোকজন খুন্না বাজারে জড়ো হতে শুরু করে।

উভয় গ্রুপের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে জড়ো হয়। পরিস্থিতি সামাল দিতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে রাত সোয়া ১০টার দিকে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ ও পাঁচ রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

আহত পুলিশ সদস্যদের দু’জনকে হিজলা এবং এক জনকে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হিজলার সার্কেল এএসপি মতিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech